BTEB ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং সেমিস্টার ফাইনাল রেজাল্ট - 2019
BTEB ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং সেমিস্টার ফাইনাল রেজাল্ট - 2019


BTEB ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং সেমিস্টার ফাইনাল রেজাল্ট - 2019


ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং সেমিস্টারের চূড়ান্ত রেজাল্ট প্রকাশিত হবে www.bteb.gov.bd ওয়েবসাইটে। সকল Polytechnic Institute এর ২০১৯ সালের সেমিস্টার ফাইনাল পরীক্ষার রেজাল্ট এই পোস্ট থেকে সংগ্রহ করতে পারবেন। বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড অনলাইনের মাধ্যমে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং সেমিস্টারের চূড়ান্ত ফলাফল প্রকাশ করবে। তারা সেমিস্টার অনুযায়ী রেজাল্ট শীট প্রদান করবেন। শিটে, সমস্ত Polytechnic (সরকারি ও বেসরকারী) All Technology এর রেজাল্ট পাওয়া যাবে। রেজাল্ট প্রকাশের সময়, আমরা এই পোস্টে BTEB হতে প্রকাশিত সেমিস্টারের শেষ রেজাল্ট শীট PDF তালিকা যোগ করি। কেননা অনেকের পূর্বের পর্বের সেমিস্টার ফাইনাল রেজাল্ট সিটের প্রয়োজন পড়ে থাকে। তাই সহজে পূর্বের রেজাল্ট শিট গুলো পাওয়ার জন্য আগের সেমিস্টারের রেজাল্ট শিট আমরা নতুন Result এর সাথে যোগ করে দিই।

যে কেউ এই ওয়েবসাইট থেকে BTEB এর ফলাফল -2019 ডাউনলোড করতে পারবেন।


আমরা আমাদের Diploma Students বন্ধুদের Times বাঁচাতে এখানে পূর্বের Semester ও বর্তমান ফলাফলের PDF ফাইল যুক্ত করেছি। শুধু আপনার Semester অনুযায়ী ফলাফল শীট ডাউনলোড করুন। ডাউনলোড করতে, Download লিঙ্কটি ক্লিক করুন এবং এখন Download করুন।

ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং সেমিস্টার ফাইনাল রেজাল্ট PDF ডাউনলোড করুণ -


ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং সেমিস্টার ফাইনাল রেজাল্ট BTEB ওয়েবসাইটে প্রকাশিত হয়।  BTED সেমিস্টার ফাইনাল রেজাল্ট প্রকাশ করেছে। যে কেউ www.bteb.gov.bd বিজ্ঞপ্তি বিভাগে Pdf ডাউনলোড Link পাবেন।
 প্রথমে, www.bteb.gov.bd দেখুন এবং নোটিশের অধীনে ডিপ্লোমা পর্যায়ে ক্লিক করুন। তারপর আপনি রেজাল্ট প্রকাশিত বিজ্ঞপ্তি এবং অন্যান্য সমস্ত বিজ্ঞপ্তি দেখতে পাবেন। এখানে ২019 সালের ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং সেমিস্টার ফাইনাল রেজাল্ট ডাউনলোড লিংক দেওয়া হয়েছে।

অফিসিয়াল ফলাফল www bteb gov bd থেকে লিঙ্ক চেক করুন ওয়েবসাইটে গিয়ে।

এখানে bteb ওয়েবসাইটের অফিসিয়াল রিজাল্ট লিংক (www.bteb.gov.bd) যেখানে আপনি বাংলাদেশ টেকনিক্যাল শিক্ষা বোর্ডের সব রেজাল্ট দেখতে পারেন। শুধু, এই লিঙ্কটিতে যান এবং রেজাল্ট পরীক্ষা পৃষ্ঠাটি দেখুন যেখানে আপনি রেজাল্ট প্রকাশের অবস্থা দেখতে পাবেন। রেজাল্ট প্রকাশ করার পরে, আপনি নীচের থেকে রেজাল্ট দেখতে পারেন।

ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং সেমিস্টার ফাইনাল রেজাল্ট 2018:


এখান থেকে আপনার আগের সেমিস্টারের রেজাল্ট শিট দেখুনঃ -

৪র্থ সেমিস্টার রেজাল্ট - 2018 Download Now
৫ম সেমিস্টার রেজাল্ট - 2018 Download Now
৬ষ্ঠ সেমিস্টার রেজাল্ট - 2018 Download Now
৭ম সেমিস্টার রেজাল্ট - 2018 Download Now
৮ম সেমিস্টার রেজাল্ট - 2018 Download Now

ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং সেমিস্টার ফাইনাল রেজাল্ট 2019 -


২৮ -০৩ - ২০১৯ এ রেজাল্ট প্রকাশের সম্ভাবনা থাকলেও ২৮ -০৩ - ২০১৯ এ চলতি ফলাফল প্রকাশ করা হয়নি, রেজাল্ট প্রকাশিত হলে নিচের লিঙ্ক হতে ডাউনলোড করতে পারবেন। রেজাল্ট ডাউনলোড করতে Download Now লিঙ্কের উপর ক্লিক করুন।

৫ম সেমিস্টার রেজাল্ট - 2019 Download Now
৭ম সেমিস্টার রেজাল্ট - 2019 Download Now


ধন্যবাদ।