Google এ কোন কিছু লিখে Search করলে জমা হবে টাকা।
Presearch




Google এ কোন কিছু লিখে Search করলে জমা হবে টাকা। 


টাইটেল পড়ে যারা আর্টিকেলটি পড়তে ভিজিট করেছেন তারা অবশ্যই সঠিক আর্টিকেল পড়তে আসছেন। এটা সত্যি যে, আপনি এবার থেকে Google Search করলে টাকা জমা হতে থাকবে আপনার একাউন্টে।

আজকের আর্টিকেলটি আমি বিশেষ করে ছাত্র - ছাত্রীদের জন্য লিখতে বসলাম। কারণ, একজন ছাত্র প্রতিনিয়ত পড়া লেখার বিভিন্ন বিষয়ের খোজ করতে Google কে ব্যবহার করে থাকে।

Google এ  Searching করে টাকা ইনকাম করতে আপনাকে ছোট একটি কাজ করতে হবে। কারণ, Google আপনাকে টাকা দিবেনা, টাকা দিবে Presearch. আপনি Google এ যে ভাবে কোন কিছু পড়া বা জানার জন্য Search করে থাকেন, ঠিক একই ভাবে আপনি Presearch এ গিয়ে আপনার পছন্দের বিষয় খোজে বের করবেন। আপনি যখন এখানে কোন কিছু লিখে Search করবেন তখন আপনি নিজেই দেখতে পাবেন আপনার একাউন্টে টাকা কিভাবে জমা হচ্ছে।

তবে একটা সতর্ক বার্তা দিয়ে রাখি! বেশি টাকা ইনকাম করার জন্য অযথা Search করতে থাকবে না। আপনি স্বাভাবিক ভাবেই অন্যান্য সময় যে ভাবে Google কে ব্যবহার করতেন ঠিক তেমনি ভাবে ব্যবহার করবেন। আপনি বেশি টাকা ইনকাম করার জন্য অযথা Search করলে Presearch আপনাকে রিজেক্ট করে দিবে। তখন আপনার ঐ একাউন্ট আর কাজ করবেনা।

আমি এটা নিয়ে একটা ভিডিও আমার ইউটিউবে পাবলিশ করবো, তাই এই আর্টিকেলে বিস্তারিত আলোচনা করবোনা। শুধুমাত্র আপনাদের জানানো। যারা Online এ একটু চালু আছেন তারা নিজে নিজে এখানে এখানে ক্লিক করে একাউন্ট করতে পাবেন।

Presearch এ অ্যাকাউন্ট করা একদম সহজ, যারা Facebook Account করতে জানেন। তারা সহজে এখানে রেজিষ্ট্রেশন করতে পারবেন।

আমি আমার ইউটিউবে ভিডিও আপলোড করার পর ভিডিওটি এই আর্টিকেলের সাথে লিঙ্ক করিয়ে দিব। যারা একাউন্ট করতে পাবেন না তারা ভিডিও দেখে একাউন্ট করতে পাবেন।

Presearch.org - তে রেজিষ্ট্রেশন করতে এখানে ক্লিক করুন।